Saturday 21 July 2018

1200 টাকার মধ্যে Nokia মডেলের নতুন ফোন

আরও দেখুন, আরও কিছু করুন !!!



Nokia new phone Launch
Nokia new Phone Launch



6 "(15.24 সেমি) পূর্ণ-এইচডি + ডিসপ্লেটি আপনার বাড়ির চারপাশে স্ক্রিনে দ্রুত চলে যাবে। দেখতে এবং চ্যাট করতে চান? একটি মৃদুভাবে ট্যাপ করুন, পর্দাটি বিভক্ত করুন এবং দুটি 1: 1 উইন্ডো খুলুন।



Nokia new phone Launch
Sexy Phone





Beauty in strength


6000 সিরিজের অ্যালুমিনিয়ামের একটি কঠিন ব্লক থেকে মেশিন, নোকিয়া 7 প্লাস একটি ফোন যা আপনার জীবনে কোন জীবনকে ছুঁড়ে ফেলতে পারে এবং এটি করার সময় ভাল লাগতে পারে। তার সূক্ষ্ম কার্ভ এবং সিরামিক-অনুভূতি লেপ উভয় বিশ্ব সেরা: একটি মহান খপ্পর এবং একটি পরিষ্কার বর্ণন আনা।




Beauty + BEAST
Beauty + BEAST



আপনার ফোন প্রতিক্রিয়া জন্য অপেক্ষা হতাশ পেতে কোন প্রয়োজন। নোকিয়া 7 প্লাস একটি Qualcomm® স্ন্যাপড্রাগন ™ 660 মোবাইল প্ল্যাটফর্ম এবং 4 গিগাবাইট র্যাম যা আপনাকে প্রয়োজনীয় সব শক্তি প্রদান করে এবং ২-দিনের ব্যাটারী জীবনের শ্রেষ্ঠত্ব প্রদান করে।



Nokia Best Phone
Nokia Best Phone




আপনার আশ্রয় সীল

অ্যান্ড্রয়েড এন্টারপ্রাইজ প্রস্তাবিত আপনার আশ্বাস হিসাবে কাজ করে যে একটি অ্যান্ড্রয়েড ফোন শক্তি, নিরাপত্তা এবং নমনীয়তা আপনার এন্টারপ্রাইজ জন্য উপযুক্ত। এটির একটি নির্দিষ্ট সুনির্দিষ্ট সেট পূরণ করে নিশ্চিত করার জন্য গুগল দ্বারা এটির চিহ্নটি স্পষ্টভাবে পরীক্ষা করা হয়েছে।


Nokia Best Phone
Sexy Phone



No comments:

Post a Comment

Showbox 5.26 APK update is now available 2019 [Download Directly Here]

What is showbox app ? Showbox is a go-to application which helps in quenching the thirst of watching any movies or TV shows. However be...